উপায় হোম থেকে অর্থ উপার্জন করতে/জিরো মানি বিনিয়োগ সঙ্গে বিছানা

হোম থেকে অর্থ উপার্জন করুন

আরে সবাই, এটা নগাঁও থেকে আমির সোহাইল খান। আজ আমি শেয়ার করতে যাচ্ছি 7 সেরা উপায় যে আপনি আপনার বিছানা থেকে অর্থ উপার্জন করতে পারেন!

তাই এখন আমরা সব বুঝতে করছি যে এই পৃথিবীতে মানুষ দুই ধরনের আছে।

এক শুধু সময় অপচয় হবে Netflix পর্যবেক্ষক এবং সব দিন ফোনে হচ্ছে ঘুমের।

ভার্সেস

অন্য ব্যক্তি যিনি বিজ্ঞতার সাথে তার সময় ব্যবহার করে অর্থ উপার্জন এবং স্টাফ করাতে শিখতে।

কি আপ ক্রলার, আপনার ছেলে আমির সোহাইল খান অন্য একটি পোস্ট সঙ্গে ফিরে এসেছেন। আমি বাসা থেকে অর্থ উপার্জন করতে তোমাদের সকলের জন্য সাত অনন্য উপায় খুঁজে দিতে যাচ্ছি।

যেহেতু এই মুহূর্তে আমরা সঙ্গরোধ করছি অনেক মানুষ বাড়িতে অনেক সময় ব্যয় করা হয় তাই এটি একটি ভাল সময় ছিল না তাদের কাছ থেকে অর্থ উপার্জন কিভাবে শেখার শুরু তাই যে এবং বার যে আমরা এখনই বাস করছি।

আমি আপনাকে সাতটি অনন্য উপায় এবং পদ্ধতি দিতে যাচ্ছি যা আপনাকে বলছি বাড়ি থেকে অর্থ উপার্জন করতে পারে যদি আপনাকে বলছি আমার নিবন্ধগুলি দেখেন তবে আপনাকে বলছি যে আমি সময় নষ্ট পছন্দ করি না এবং আমি সরাসরি বিন্দু পেতে চাই যাতে আমরা যা করছি তা আমরা সরাসরি পেতে যাচ্ছি।

তাই আমি এটা ঢোকা আগে আমি বলতে চাই যে এই সাত ব্যবসার প্রতিটি এবং আমি উপর যেতে না আমি শুধুমাত্র তারা কি এবং কিভাবে তাদের করতে হবে ব্যাখ্যা করতে যাচ্ছি কিন্তু আমি আমার ব্যক্তিগত কৌশল দিতে যাচ্ছি যে আমি শূন্য ডলার ছিল ব্যবহার করবে কারণ আমি জানি যে আপনি অনেক সাহায্য করবে এই ব্যবসা শুরু করার জন্য কোন টাকা সামান্য আছে টন ওয়াশিং।

7। পায়খানা ক্লিয়ারিং এবং হোম থেকে অর্থ উপার্জন করুন

হোম থেকে অর্থ উপার্জন করুন

এই কমান্ডের সাহায্যে আপনি দক্ষতা কোন ধরনের জ্ঞান বা অর্থ যে কোন ধরণের প্রয়োজন হবে না, কারণ অনলাইন অর্থ উপার্জন করতে আমার প্রিয় উপায় এক, সব আপনি আপনার বাড়িতে কিছু অতিরিক্ত স্টাফ প্রয়োজন যা আপনাকে বলছি অধিকাংশ এই পোস্টে এবং এই বিশেষ পদ্ধতি পর্যবেক্ষক কিভাবে অ্যাপ্লিকেশন OLX বলা ব্যবহার করে বাসা থেকে অর্থ উপার্জন করতে, এটা আক্ষরিক বিশেষ করে এই সঙ্কট করছেন বাড়ি থেকে অর্থ উপার্জন করতে সবচেয়ে ভাল বিকল্প এক কারণ শুধুমাত্র কোন টাকা কোন দক্ষতা এবং এটি সম্পর্কে ভাল জিনিস আপনি শুধু কিছু অতিরিক্ত স্টাফ তলব দ্বারা আপনার নিজের বাড়ির সান্ত্বনা থেকে এই সব করতে পারে আপনি আপনার বাড়িতে আছে এবং আমি নিজেকে একটি ব্যক্তিগতভাবে তৈরি টাকা ব্যবহৃত জামাকাপড় এবং জুতা কিছু বিক্রি করে আমি আর পরেন না এবং তাদের অ্যাপ্লিকেশন বিক্রি বিশ্বের সবচেয়ে সহজ পদ্ধিতি হল জিনিস।

আপনাকে যা করতে হবে তা হল অ্যাপ্লিকেশন খুলুন এবং আঘাত বিক্রয় একটি ছবি গ্রহণ করা হয়নি যাই হোক না কেন যে আপনি এই ক্ষেত্রে বিক্রি করছি আমি কিছু ব্যবহৃত জুতা বিক্রি করছি. অবশ্যই বেশী যে আমি শিরোনাম এ তারপর কয়েক বার পরতেন বিবরণ পূরণ এবং তারপর আইটেম যে আপনি বিক্রি করছেন এর সাথে সম্পর্কিত হয় যে কিছু হ্যাশট্যাগ যোগ তারপর আপনি শুধু আইটেম বিবরণ পূরণ করব যেমন বিভাগ ব্র্যান্ড আইটেম শর্ত এবং রঙ তারপর আপনি আপনার শিপিং মূল্য চয়ন করতে পারে অথবা এটি স্বয়ংক্রিয়ভাবে আপনার জন্য নির্বাচিত করা যাক এবং সর্বশেষে আপনি যাই হোক না কেন মূল্য যে আপনি চান চয়ন করব তারপর তালিকাভুক্ত আপনার আইটেম বিক্রি এবং এখন আপনি আনুষ্ঠানিকভাবে আছে বিক্রয়ের জন্য আপনার আইটেম তালিকাভুক্ত এবং অন্য শীতল বৈশিষ্ট্য যে আমি প্ল্যাটফর্ম সম্পর্কে ভালোবাসি তারা আপনাকে কি আইটেম যে সুপার ফাস্ট বিক্রি হয় তাই উদাহরণস্বরূপ একটি ছুটিতে নিরাপত্তার কনসোল বিক্রি হয় উপর তথ্য দেখতে দেওয়া হয় 6000 এই মাসে, তাই আপনি দেখতে সক্ষম হবেন দ্রুত বিক্রি করা হয় আইটেম কি ধরনের আপনি একটি ভাল ধারণা আছে কি তাদের প্ল্যাটফর্মে দ্রুত বিক্রি

আমি একটি প্ল্যাটফর্মে বিক্রি করা কিছু আইটেম আরেকটি উদাহরণ আমার ব্যবহার যে দলিল সহজ যে আমি আর পরতে না তাই সব আমি করতে হবে শিরোনাম একটি ছবি নিতে হয় বিবরণ পূরণ যে কিছু হ্যাশট্যাগ যোগ আইটেম সাথে সম্পর্কিত তারপর আইটেমটি বিবরণ পূরণ করুন এবং মূল্য যে আমি বিক্রি করতে চান চয়ন এটা এ এবং তারা মূল্য জন্য সত্যিই শীতল বৈশিষ্ট্য আছে পাশাপাশি তারা আপনাকে কি সঠিক মূল্য বিন্দু ছিল যাতে দ্রুত পুলিশের মত কিছু অনুরূপ আইটেম এবং কি দাম যে তারা তাই বিক্রি যদি আমি আইটেম দ্রুত বিক্রি করতে চান সঙ্গে বরাবর হয় আমি নির্বাচন করব মূল্য প্রশংসা করা হয় এবং তারপর তালিকাভুক্ত যাতে আপনি একটি গুচ্ছ বিক্রি করতে পারে এই জন্য কোনো ব্যবহৃত টি-শার্ট sweatshirts বা কোন পোশাক আইটেম আপনি কোন বই যে আপনি রবার্ট Kiyosaki দ্বারা ধনী বাবা দরিদ্র বাবা মত আপনার বাড়িতে আছে বই যে আমাকে সফল যা আমি একাধিক কপি আছে। আপনি স্পষ্টভাবে কোনো ডিভাইসের জন্য আপনার বাড়ির চারপাশে তাকান উচিত কারণ আপনি কোন ব্যবহৃত ফোন যে আপনি আর ব্যবহার করবেন না বিক্রি করে নগদ অনেক করতে পারেন তাই আমি সত্যিই আপনাকে বলছি বাসা থেকে অর্থ উপার্জন শুরু করার জন্য Olx বা QuickR ব্যবহার সুপারিশ কারণ এটা অত্যন্ত সহজ আপনি কোন দক্ষতা কোন টাকা শুরু এবং প্রয়োজন হবে না এটি সম্পর্কে ভাল জিনিস আপনি নিজের বাড়ির সান্ত্বনা থেকে এটি করতে পারেন। “হোম থেকে অর্থ উপার্জন করুন”

6। YoutTube এবং বাড়ি থেকে অর্থ উপার্জন করুন

হোম থেকে অর্থ উপার্জন করুন

এই বিশেষ পদ্ধতি সুপার জনপ্রিয় এবং এটি বিখ্যাত এবং সমৃদ্ধ মানুষ অনেক তৈরি এবং যে YouTube এর। তাই YouTube- এ আপনি মতামত সংখ্যা দ্বারা অর্থ প্রদান করা এবং এটি খুব খুব লাভজনক হতে পারে যদি আপনি আপনার ব্লগ হত্তয়া এবং ধারাবাহিকভাবে মতামত অনেক পেতে তাই আপনি সম্ভবত চিন্তা করছেন যে আপনি একটি ক্যামেরা পেতে তারপর ক্যামেরা পিছনে হতে হবে এবং তারপর সারা দিন কথা বলুন এবং এটি সম্ভবত সবচেয়ে ভাল উপায় কারণ আপনি আপনার ব্যক্তিগত ব্র্যান্ড নির্মাণ এবং আপনার ব্যক্তিগত ব্র্যান্ড আপনি একজন ব্যক্তি হিসাবে আরো মূল্যবান হয়ে ওঠে।

তারপর আপনি অন্যান্য আয় স্ট্রিম যে অগত্যা একমাত্র উপায় তাই এই পদ্ধতি একটি উদাহরণ ইউটিউবে মানুষ অনেক তারা মজার ভিডিও করা থাকতে পারে, মেমে কম্পাইলেশন একসঙ্গে তারপর তারা YouTube এ তাদের আপলোড এবং এই নিবন্ধ মতামত অনেক পেতে তাই তারা আপনাকে বলছি কত টাকা আপনি একটি ভাল ধারণা দিতে ইউটিউবে তৈরি করতে পারে।

সমস্ত আপনার সিপিএম উপর নির্ভর করে যা আপনার নিবন্ধগুলিতে 1000 মতামত প্রতি কত টাকা পান তার হিসাব তাই ইউটিউবে গড় সিপিএম এর একটি মোটামুটি অনুমান $7 তাই এটি আপনাকে একটি ভাল ধারণা দিতে চাই একটি CPM একটি $7 এবং একটি পোস্ট 10million মতামত পায় যে পোস্টটি $70,000 তৈরি করবে যাতে আপনি অনেক অর্থ উপার্জন করতে পারেন শুধু ভিডিও খোঁজা এবং তাদের একসঙ্গে নির্বাণ এবং আপনি আপনার নিজের বাড়ির সান্ত্বনা এ সব করতে পারেন। “হোম থেকে অর্থ উপার্জন করুন”

5। ফ্রিল্যান্স সার্ভিস এবং বাসা থেকে অর্থ উপার্জন

হোম থেকে অর্থ উপার্জন করুন

সংখ্যা 5th অনলাইন অর্থ উপার্জন করার উপায় ফ্রিল্যান্স পরিষেবাদি বলা হয়, তাই যদি আপনি নিবন্ধগুলি সম্পাদনা করতে জানেন কিভাবে ওয়েবসাইটগুলিকে কীভাবে করা যায় তা কীভাবে কপিরাইট করা যায় তা আপনি এমন ব্যক্তিদের অফার করতে পারেন যা আপনাকে এটি করতে দিতে হবে তাদের জন্য। তাই এই পদ্ধতি সম্পর্কে শীতল জিনিস আপনি কোন টাকা প্রয়োজন হবে না যে আপনি বলছি ব্যবহার করতে পারেন শুরু করতে যাই হোক না কেন দক্ষতা আপনি ইতিমধ্যে আছে এবং আপনাকে বলছি শিখতে পারেন দক্ষতা সীমাহীন পরিমাণ। “হোম থেকে অর্থ উপার্জন করুন”

YouTube- এ টন বিনামূল্যের সামগ্রী রয়েছে যা আপনাকে শিখতে পারে যে আপনার দক্ষতা সেটগুলিতে আরও দক্ষতা যোগ করতে হবে যাতে তাদের প্রয়োজন এমন লোকেদের অফার করতে পারে এবং টন ওয়েবসাইট এবং প্ল্যাটফর্মগুলি রয়েছে যা আপনাকে বিনামূল্যে আপনার পরিষেবাগুলি তালিকাভুক্ত করতে ব্যবহার করতে পারে সম্ভাব্য ক্রেতাদের আকর্ষণ করতে পারে যা তাদের এবং অন্য উপায় পেতে আপনার ফ্রিল্যান্স পরিষেবাগুলির জন্য গ্রাহকরা ব্যক্তিটি এমন ব্যক্তিদের কাছে পৌঁছায় যারা আপনার পরিষেবাগুলির প্রয়োজন হতে পারে, উদাহরণস্বরূপ যদি আপনি জানেন যে কীভাবে ইউটিউবারগুলিতে ব্যক্তিগতভাবে শটগুলি সম্পাদনা করা যায় এবং দুর্দান্ত যদি তারা আপনাকে তাদের নিবন্ধগুলি সম্পাদনা করার জন্য অর্থ প্রদান করতে ইচ্ছুক হবেন যা তাদের সময় একটি গুচ্ছ সংরক্ষণ করে তাই এটি হতে পারে একটি লাভজনক ব্যবসা যে আপনি বাড়ি থেকে শুরু করতে পারে। তাই উপসংহারে ফ্রিল্যান্সিং এমন কিছু বিষয় যা আপনি আপনার নিজের বাড়ির সান্ত্বনা থেকে সব থেকে অর্থ উপার্জন করতে পারেন। “হোম থেকে অর্থ উপার্জন করুন”

4। সার্ভিসিং ড্রপ এবং বাসা থেকে অর্থ উপার্জন করুন

হোম থেকে অর্থ উপার্জন করুন

এই অনন্য পদ্ধতি ড্রপ সার্ভিসিং বলা হয় এই পদ্ধতি ফ্রিল্যান্সিং খুব অনুরূপ কিন্তু এই বিশেষ ব্যবসা আপনি দ্রুত স্কেল আপ করতে পারে এবং আপনি অনেক বেশি অর্থ উপার্জন করতে পারেন কারণ আপনি ফ্রিল্যান্সিং ঐতিহ্যগত উপায় পরিবর্তে এই বিশেষ ব্যবসা তাই অন্যান্য ব্যক্তিদের ওঠানামা করা হবে এবং আপনি করছেন নিজেকে সেবা করুন এবং এটি করার সময় ব্যয় করুন আপনি আপনার জন্য এটি করার জন্য অন্য লোকেদের লিভারেজ করবেন তাই উদাহরণস্বরূপ youtuber আপনাকে 100 ডলার একসাথে পোস্টটি সম্পাদনা করুন যা আপনি আপনার জন্য 70 ডলারের পার্থক্য পকেট করার জন্য অন্য কাউকে ভাড়া করবেন তাই এই ব্যবসা সত্যিই সত্যিই একটি ভাল ধারণা কারণ না শুধুমাত্র আপনি কোন টাকা দিয়ে ব্যবসা হিসাবে শুরু করতে পারেন কিন্তু আপনি সত্যিই দ্রুত আকার পরিবর্তন করতে পারেন এবং অনেক টাকা উপার্জন করতে পারেন কারণ আপনি শুধু নিজের মধ্যে সীমাবদ্ধ না করছি এবং শুধু আপনার সময় যে আপনি নিজেকে আছে আপনি শুধুমাত্র একটি দিনের মধ্যে তাই অনেক ঘন্টা আছে কিন্তু আপনি অন্য লোকেদের লিভারেজ যদি আপনি অনেক সময় ওঠানামা করছি যে আপনি অনেক টাকা করতে ব্যবহার করতে পারে।

আমি ভবিষ্যতে আমার ব্লগে পরে এই ব্যবসার উপর আরো নিবন্ধ কাজ করা হবে কিন্তু এটি একটি সত্যিই লাভজনক ব্যবসা যে আপনি আপনার নিজের বাড়ির সান্ত্বনা থেকে কোন টাকা দিয়ে শুরু করতে পারেন। “হোম থেকে অর্থ উপার্জন করুন”

3। অ্যাফিলিয়েট মার্কেটিং এবং বাসা থেকে অর্থ উপার্জন

হোম থেকে অর্থ উপার্জন করুন

শুধু ড্রপ সার্ভিসিং সঙ্গে মত এবং এই ব্যবসা আপনি মধ্যস্থতা করছি কিন্তু আপনি অন্যান্য মানুষের পণ্য বিক্রি করছি এই ব্যবসা এফিলিয়েট মার্কেটিং বলা হয় তাই এই ব্যবসা আপনি একটি কমিশন বিনিময়ে অন্যান্য মানুষের পণ্য বিক্রি করছি।

তাই সেখানে কোম্পানি এবং ওয়েবসাইটের টন যে অধিভুক্ত প্রোগ্রাম অফার তাই যদি আপনি একটি কোম্পানির অধিভুক্ত প্রোগ্রামের জন্য সাইন আপ করুন এবং আপনি একটি অধিভুক্ত হয়ে এবং তারপর আপনি একটি পণ্য যে কোম্পানী যে পণ্য বিক্রি জন্য কমিশন দিতে হবে বিক্রি এবং আপনাকে বলছি একটি ভাল ধারণা দিতে কত টাকা আপনি এটা করতে পারেন। সমস্ত আপনার কমিশন এবং পণ্যের মূল্য উপর নির্ভর করে, তাই উদাহরণস্বরূপ যদি আপনি একটি পণ্য বিক্রি $100 একটি অধিভুক্ত কমিশন 15% আপনি পরিশোধ পাবেন $15 তাই অধিভুক্ত বিপণন টাকা আপনি সব করতে কমিশনের কি শতাংশ উপর নির্ভর করে যে আপনি পেতে এবং পণ্যের মূল্য তাই মনে রাখা যখনই আপনি একটি aff iliate প্রোগ্রামের জন্য সাইন আপ করছেন এখন স্পষ্টতই আপনি যদি বিজ্ঞাপন দেন এবং গ্রাহকদের কাছে অনেকগুলি পণ্য বিক্রি করেন তবে আপনি একটি টন অর্থ উপার্জন করতে পারেন।

তাই কৌশল যে আমি শূন্য ডলার দিয়ে অধিভুক্ত বিপণন জন্য ব্যবহার করা হবে শুরু করার জন্য আমি প্রথম একটি শ্রোতা যে আমি ইতিমধ্যে ছিল বিজ্ঞাপনে ছিল উদাহরণস্বরূপ আমি অনুগামীদের যে আমি সামাজিক মিডিয়া বা কোন বন্ধু যে পাওয়া যায় আমি জানি এবং আমি কি করতে হবে আমি তাদের অধিভুক্ত পণ্য প্রচার করবে। এবং আশা নিজেদের যে ভাবে আমি বিজ্ঞাপনে কোন টাকা খরচ করছি না দিতে তাই সব এফিলিয়েট মার্কেটিং অন্য লাভজনক ব্যবসা যে সে বাড়ি থেকে শুরু করতে পারে। “হোম থেকে অর্থ উপার্জন করুন”

2। ডিমান্ড প্রিন্ট করুন এবং বাসা থেকে অর্থ উপার্জন করুন

হোম থেকে অর্থ উপার্জন করুন

এই ব্যবসা খুবই অনন্য কারণ এটি আপনি কাস্টমাইজড পণ্য বিক্রি করতে অন্যান্য প্ল্যাটফর্মের লিভারেজ করতে পারবেন, এই বিশেষ ব্যবসা চাহিদা মুদ্রণ বলা হয় এই ব্যবসা সুপার শীতল কারণ এটি আপনি সব সান্ত্বনা থেকে ব্যক্তিগতকৃত এবং কাস্টমাইজড পণ্য একটি গুচ্ছ বিক্রি করতে পারবেন ছাড়া আপনার নিজের বাড়িতে পণ্য আপ সামনে ক্রয় হচ্ছে। চাহিদা মুদ্রণ তাই ওয়েবসাইট এবং প্ল্যাটফর্মের একটি গুচ্ছ আছে আপনাকে বলছি তাই এই ব্যবসা করতে ব্যবহার করতে পারেন যে এই ওয়েবসাইটের সবচেয়ে আপনাকে বলছি টি-শার্ট টুপি hoodies ডিজাইন করতে পারেন এবং আপনার নিজস্ব লোগো বা ব্যক্তিগতকরণ যে কোন ধরণের সঙ্গে আরো এবং তারপর গ্রাহকদের একের পর এক তাদের বিক্রি।

তারপর একবার একটি গ্রাহক বহন করেনা $20for টি-শার্ট আপনি পরিশোধ $10 প্রাক মালিকানাধীন চাহিদা প্রদানকারীর জন্য তারা গ্রাহকের সরাসরি হতে হবে এবং আপনি একটি লাভ $10 পার্থক্য তাই আমি মানুষ মুদ্রণ করছি আপনি টাকা একটি টন করতে পারেন, কারণ আপনি মূলত জন্য অর্থ প্রদান করেও পোশাক আইটেম সীমাহীন পরিমাণ বিক্রি করতে পারেন তাদের সামনে তাই কৌশল যে আমি শূন্য ডলার সঙ্গে চাহিদা মুদ্রণ জন্য ব্যবহার করা হবে শুরু করার জন্য প্রথম শ্রোতা যে আমি ইতিমধ্যে আছে ব্যবহার করার জন্য এক নম্বর সোশ্যাল মিডিয়া যে সব অনুগামীদের অন্তর্ভুক্ত বা আমি জানি যে কোন বন্ধু এবং পরিবার।

উদাহরণস্বরূপ, এখনই ট্রেন্ডিং বিষয়টি এবং বেশিরভাগ টি-শার্টের জন্য এখন জনপ্রিয় কী টি-শার্ট আমি বলি বাড়িতে থাকুন তাই আমি একটি টি-শার্ট বা কোনও পোশাক আইটেম ডিজাইন করব যা বাড়িতে থাকার কথা বলে এবং তারপরে টুইটারে এটি পোস্ট করুন Instagram এবং হ্যাশট্যাগ ব্যবহার করুন আশা খরচ ছাড়াই অনেক লোকের কাছে পৌঁছাতে বিজ্ঞাপন। তারপর একবার আমি নিজেদের পেতে আমি সোশ্যাল মিডিয়ার বিজ্ঞাপনের জন্য অর্থ প্রদান করার জন্য যে অর্থ ব্যবহার করব আরো বেশি লোকের কাছে পৌঁছাতে এবং আরো বিক্রয় পেতে পারি যাতে সমস্ত চাহিদার সমস্ত মুদ্রণে আপনি বাড়ি থেকে শুরু করতে পারেন। “হোম থেকে অর্থ উপার্জন করুন”

1। শিপিং ছাড়ুন এবং বাসা থেকে অর্থ উপার্জন করুন

হোম থেকে অর্থ উপার্জন করুন

এখন আমরা খুব শেষ এক নম্বর ব্যবসা যে আপনি বাড়ি থেকে অর্থ উপার্জন করতে শুরু করতে পারে করছি এই বিশেষ ব্যবসা কি আমি অনেক জন্য পরিচিত নই সম্পর্কে কথা বলতে এবং সত্যি বলতে আমি মাপসই এই ব্যবসার জন্য ছিল না আমি হবে না যেখানে আমি আজ আছি তাই এক নম্বর ব্যবসা বাড়ি থেকে অর্থ উপার্জন করতে ড্রপ হয়। শিপিং ড্রপ শিপিং তাই ড্রপ গ্রেপ্তার আপনি মূলত মধ্যবিত্ত করছি অন্যান্য সরবরাহকারী ওঠানামা দ্বারা তাদের স্পর্শ করেও অংশ বিক্রি হয় এবং এই বিশেষ করে এই দিন বয়সে একটি সত্যিই সত্যিই জনপ্রিয় ব্যবসা কারণ এটা সম্ভব এটা শুরু সুপার সহজ এবং আপনি স্কেল আপ করতে পারেন সত্যিই সত্যিই দ্রুত এবং অনেক অর্থ উপার্জন করুন কারণ আপনি বিশ্বের কার্যত কোনও পণ্য বিক্রি করতে পারেন তাই উদাহরণস্বরূপ যদি আমি একটি সরবরাহকারী খুঁজে পাই যা $2 এর জন্য ফোন ক্ষেত্রে বিক্রি করে। আমি জন্য সামাজিক মিডিয়া সেল ফোন ক্ষেত্রে বিজ্ঞাপন করছি $20 প্রতিটি সময় একটি গ্রাহক জন্য ফোন ক্ষেত্রে আদেশ $20 আমি জন্য ফোন ক্ষেত্রে অর্ডার করা হয়নি $2 সরবরাহকারী থেকে এবং আমি লাভ $18 পার্থক্য তাই আপনার মুনাফা মূলত আপনার সরবরাহকারী বনাম কি চার্জিং করা হয় মধ্যে একটি পার্থক্য আপনার গ্রাহকদের। সুতরাং ড্রপ শিপিং সত্যিই একটি লাভজনক ব্যবসা।

মানুষ অনেক নিজেকে সহ ড্রপ শিপিং সঙ্গে অনেক টাকা করা, কারণ এটি শুরু করার জন্য সুপার সহজ এবং আপনি মূলত পণ্য সীমাহীন পরিমাণ বিক্রি করতে পারেন তাই সেখানে কত টাকা আপনি করতে পারেন কোন সীমা আছে এবং একবার আপনি advertisingon সামাজিক মিডিয়া ভাল হয়ে তারপর এটা সত্যিই আপনি করতে জন্য সহজ হয়ে যায়। ড্রপ শিপিং সঙ্গে অনেক টাকা তাই কৌশল যে আমরা শূন্য টাকা দিয়ে ড্রপ শিপিং জন্য ব্যবহার শুরু আসলে একটি পোস্ট যে আমি সম্প্রতি মুক্তি এবং summing আপ রাজস্ব ভাগ কৌশল বলা হয় তাই এই কৌশল আপনি মূলত একটি সামাজিক মিডিয়া প্রভাবশালী ওঠানামা করা হবে নিম্নলিখিত অনেক আছে এবং তাদের সাথে বিনিময় বা ভাগ করা রাজস্ব তাই উদাহরণস্বরূপ আমি আপনাকে অবশেষে হোম ডেকারে যে রাজস্ব ভাগ কৌশল আপনার সাথে একমত এটি প্রভাবিত বলতে হবে।

তাই তারপর আপনি কি করবেন সত্যিই সহজ আপনি শুধু হোম ডেকার আইটেম একটি গুচ্ছ আছে যে একটি ওয়েবসাইট তৈরি তারপর প্রভাবশালী তাদের সামাজিক মিডিয়াতে ওয়েবসাইট উন্নীত করা হবে এবং তাদের সাথে আপনার শেয়ার রাজস্ব বিনিময়ে এবং সব সেল এর তারা আনা এই কৌশল যাতে আপনি ড্রপ শিপিং সঙ্গে অর্থ উপার্জন করতে পারেন শূন্য ডলার দিয়ে শুরু করার জন্য আপনাকে বিজ্ঞাপনে কোনও অর্থ ব্যয় করতে হবে না যা সাধারণত সবচেয়ে বড় খরচগুলি অন্য কৌশলটি শিপিংয়ের ড্রপ করে যা আপনি ব্যবহার করতে পারেন যা খুব বেশি অর্থ খরচ করে না প্রভাবশালী বিপণন এবং এই কৌশলটি আপনি মূলত আপনার পণ্য উন্নীত করার জন্য প্রভাব বিস্তারকারী প্রদান করেন এবং ওয়েবসাইট তাদের অনুগামীদের এবং ফলাফল আপনি বিক্রয় পেতে এবং এই বিজ্ঞাপন আমার নম্বর এক উপায়। ড্রপ শিপিং জন্য তাই সব সব কাজ কিছু সবচেয়ে জনপ্রিয় ব্যবসা এক কারণ অনেক কারণে এটা যাচ্ছে পেতে সুপার সহজ শুরু এবং আপনি সত্যিই দ্রুত এটি আপ আকার পরিবর্তন করতে পারেন এবং এটি সম্পর্কে ভাল জিনিস আপনি সান্ত্বনা থেকে এটি সব করতে পারে আপনার নিজের বাড়িতে তাই যদি আপনি কাজ কেনাকাটা আগ্রহী হন। “হোম থেকে অর্থ উপার্জন করুন”

এছাড়াও পড়ুন, 4 শ্রেষ্ঠ উপায় অর্থ উপার্জন হোম থেকে অর্থ উপার্জন

বন্ধ

সুতরাং যে পাগলামি একটি সাত উপায় বাসা থেকে অর্থ উপার্জন করতে হয় 2020 তাই আমি আশা করি আপনাকে বলছি এই নিবন্ধটি থেকে কিছু মান পেয়েছিলাম এবং আমি সত্যিই আশা করি যে আপনাকে বলছি এই পদ্ধতি অন্তত এক উৎসর্গ শেখার শুরু করতে কারণ আপনি সত্যিই নিজেকে সেট আপ সাফল্যের জন্য এবং তারপর অর্থ উপার্জন করতে কি ভাল উপায় থেকে এটা করতে আপনার বাড়িতে তাই সত্যি বলতে আমি সুপার সুপার সুপার আপনাকে বলছি পদ্ধতি দেখতে উত্তেজিত করছি এবং আশা তাদের এ সফল তাই সামাজিক মিডিয়া আমাকে অনুসরণ করতে ভুলবেন না, আমাকে মেসেজিং এবং আপনার অগ্রগতি আমাকে আপডেট তাই আপনি তাদের জন্য আমার ব্লগে নতুন আগে আমি বন্ধ প্রত্যেক পোস্টে আমি সবসময় এই জন্য উদ্ধৃতি তাই একটি অনুপ্রেরণীয় উদ্ধৃতি দিতে পোস্ট আজ আমার বিখ্যাত লেখক পাওলো কোয়েলহো থেকে খুব শক্তিশালী এবং তিনি বলেন “শুধু সময় হত্যা করার পরিবর্তে কিছু করুন কারণ সময় আপনাকে হত্যা করা হয়” “হোম থেকে অর্থ উপার্জন করুন”

তাই আমি যে উদ্ধৃতি থেকে পেয়েছিলাম নিজেকে নিশ্চিত করুন যে আপনি বিজ্ঞতার আপনার সময় ব্যবহার করছেন কারণ সময় টিক্দান করা হয় এবং আপনি এটা ফিরে পেতে পারেন না, তাই পর্যন্ত তারপর আমার বন্ধুদের মহান হতে। হোম থেকে অর্থ উপার্জন করুন