আপনি প্রতিষ্ঠানের একটি নির্দিষ্ট স্তর আপনার মন সংগঠিত হলে এটি ঘুরে পুরো সিস্টেম আপনার শরীর, আপনার আবেগ, আপনার শক্তি আয়োজন করে। আপনার এই চারটি মাত্রা একবার দিকনির্দেশনায় সংগঠিত সবকিছু, আপনার শারীরিক শরীর আপনার মন আপনার আবেগ এবং মৌলিক জীবন শক্তি এক দিক সংগঠিত হয়। একবার আপনি এই কিছু ভালো হয়, যে আপনি ঘটতে চান, এমনকি একটি সামান্য আঙুল উত্তোলন ছাড়া আসলে এটি কার্যকলাপ সঙ্গে এটি সাহায্য করতে সাহায্য করবে, কিন্তু এমনকি কোন কার্যকলাপ করছেন ছাড়া আপনি এখনও আপনি কি চান তা প্রকাশ করতে পারেন। যদি আপনি এই চারটি মাত্রাগুলি এক দিক দিয়ে সংগঠিত করেন এবং এটি নির্দিষ্ট সময়ের জন্য সেই দিকটি অবিচ্ছিন্ন রাখেন তবে আপনার মনের সমস্যাটি প্রতিটি মুহুর্তে এটি তার দিকটি পরিবর্তন করছে।

কিভাবে ধাপে ধনী ধাপ হয়ে

এটা ভালো হয় আপনি কোথাও ভ্রমণ করতে চান এবং প্রতি দুই ধাপ যদি আপনি আপনার দিক পরিবর্তন আপনি গন্তব্য পৌঁছনো প্রশ্ন খুব দূরবর্তী যদি না এটা সুযোগ দ্বারা ঘটে। তাই আমাদের মনকে সংগঠিত করা এবং পুরো সিস্টেমকে সংগঠিত করা এবং এই চারটি মৌলিক মাত্রা আপনি এখন এক দিক থেকে আছেন। আপনি এই কাজ করেন তাহলে আপনি একটি দম্পতি বই নিজেকে কিছু যে আপনি ঘটতে কিন্তু ডান এখন যদি আপনি আপনার জীবনের সবকিছু যে আপনি এখন পর্যন্ত জন্য আকাঙ্ক্ষিত হয় তাকান যদি এটা ঘটতে আপনি সবকিছু এবং সবাই যে আপনার জন্য আকাঙ্ক্ষিত সমাপ্ত করেছি। আজ যদি তোমার বাসায় সব জমি থাকে তাহলে তুমি তার সাথে থাকতে পারো?

বাজাজ বাইক

সুতরাং আমাদের মন সংগঠিত মৌলিকভাবে কার্যকলাপ একটি বাধ্যতামূলক অবস্থা থেকে কার্যকলাপ একটি সচেতন অবস্থা থেকে চলন্ত মানে। আপনি হয়তো এমন লোকদের কথা শুনেছেন যাদের জন্য তারা কিছু জিজ্ঞাসা করেছিল এবং সমস্ত প্রত্যাশার বাইরে এটি তাদের জন্য সত্যের কাছে সত্য বলে এসেছিল যা সাধারণত বিশ্বাসের মধ্যে রয়েছে। এখন ধরুন আপনি যদি চিন্তা করতে শুরু করেন তাহলে বাড়ি বানাতে চাও আমি বাড়ি বানাতে চাই ৫০ লাখ টাকা কিন্তু আমার পকেটে মাত্র ৫০ টাকা পাওয়া সম্ভব নয়, সম্ভব নয়, সম্ভব নয়, সম্ভব নয়। যে মুহুর্তে আপনি সম্ভব না বলে আপনি এটাও বলছেন যে আমি এটা চাই না। তাই এক স্তরে আপনি একটি ইচ্ছা তৈরি করছেন যে আপনি অন্য স্তরে কিছু চান আপনি বলার অপেক্ষা রাখে না আমি এটা চাই না। তাই এই দ্বন্দ্বের মধ্যে এটি ঘটতে পারে না যদি আপনি চান যে জীবনকে আপনি যেভাবে চান তা ঘটতে চান কারণ এখনই আপনার সুখ এবং আপনার মঙ্গল খুব কঠিন এই যদি আপনি অসুখী হন, তবে একমাত্র এবং একমাত্র কারণ কেন আপনি অসুখী।

জীবন এমন ভাবে ঘটছে না যা আপনি মনে করেন যে এটি ঘটতে হবে তাই যদি জীবন এমন ভাবে ঘটছে না যা আপনি মনে করেন যে এটি ঘটতে হবে, আপনি অসুখী। জীবন যদি আপনি মনে করেন যে এটি ঘটতে হবে আপনি খুশি। এটা যে হিসাবে হিসাবে সহজ। তাই জীবন যদি আপনি মনে করেন যে এটি ঘটতে হবে।

প্রথমত, আপনি কত ফোকাস আপনি মনে করেন, আপনার আলাপ কত স্থায়িত্ব আছে এবং চিন্তার প্রক্রিয়ার মধ্যে কত শ্রদ্ধা আছে তা নির্ধারণ করবে কিনা আপনার চিন্তার একটি বাস্তবতা হয়ে যাবে বা এটি শুধু একটি খালি চিন্তার। অথবা আপনি নেতিবাচক চিন্তার প্রক্রিয়া তৈরি করে আপনার চিন্তার জন্য কোন বাধা তৈরি করবেন না এমন কিছু সম্ভব নয় যা তিনি মানবতার ধ্বংস করছেন যা সম্ভব এবং সম্ভব নয় তা আপনার ব্যবসা নয়। এটা প্রকৃতির ব্যবসা, আপনার ব্যবসা শুধু আপনি কি চান জন্য সংগ্রাম করা হয়। আপনি সিদ্ধান্ত নেওয়ার জন্য একটি ভিত্তি হিসাবে জীবনের অতীতের অভিজ্ঞতা ব্যবহার করছেন কিনা কিছু সম্ভব বা সম্ভব নয় বা অন্য কথায় আপনি সিদ্ধান্ত নিয়েছেন যে এখন পর্যন্ত কি ঘটেনি আপনার জীবনে ঘটতে পারে না। ভবিষ্যতে এটি মানবতার প্রতি একটি অপমান এবং মানব আত্মা যা এই গ্রহে এখন পর্যন্ত ঘটেনি আগামীকাল ঘটতে পারে।

মানুষ আগামীকাল এটি ঘটতে সক্ষম তাই কি সম্ভব এবং কি সম্ভব নয় আপনার ব্যবসা যে প্রকৃতির ব্যবসা নয়। প্রকৃতি সিদ্ধান্ত নিতে হবে যে আপনি শুধু দেখতে কি এটা যে আপনি সত্যিই চান এবং যে জন্য সংগ্রাম এবং যদি আপনার চিন্তার কোন নেতিবাচক চিন্তা চিন্তার প্রক্রিয়া তীব্রতা নিচে আনয়ন ছাড়া কোনো অস্বীকৃতি ছাড়া একটি শক্তিশালী উপায় তৈরি করা হয় এটা স্পষ্টভাবে সমগ্র অস্তিত্ব প্রকাশ করা হবে। আজ আধুনিক বিজ্ঞান প্রতিপাদন শুধু শক্তি একটি reverberation এটি একটি কম্পন একইভাবে আপনার চিন্তার একটি কম্পন হয়। যদি আপনি একটি শক্তিশালী চিন্তাধারা তৈরি করেন এবং এটি প্রকাশ করেন তবে এটি সর্বদা নিজেকে প্রকাশ করবে তাই সাধারণত লোকেরা আজকে নেতিবাচক চিন্তাভাবনা মুছে ফেলার উপায় হিসাবে বিশ্বাসকে ব্যবহার করে একবার আপনি মানুষ ভাবছেন যে আপনার বিশ্বাস খুব গভীর নয়, এটা কোন ব্যাপার না কত বিশ্বাস আপনি মনে করেন, আপনি কিছু যেখানে সবসময় সন্দেহ আছে সঠিক অধিকার এখন। উপায় আপনার মন এই মুহূর্তে তৈরি করা হয় যদি ঈশ্বর ডান এখানে প্রদর্শিত আপনি তাকে আত্মসমর্পণ করা হবে না, আপনি একটি তদন্ত চান কিনা তিনি সত্যিই ঈশ্বর বা না।

মন এই ধরনের দিয়ে আপনি আপনার সময় এবং বিশ্বাস নষ্ট করা উচিত নয়, তাই একটি বিকল্প যা প্রতিশ্রুতি হয়। আপনি কেবল আপনি কি সত্যিই এখন জন্য যত্ন তৈরি করতে নিজেকে কমিট, আবার আপনার চিন্তা এমনভাবে সংগঠিত পরার। এটা সম্ভব বা না সম্ভব হিসাবে কোন জিনিস নেই, আপনার চিন্তার প্রক্রিয়া আপনার চিন্তার আপনি কি চান প্রতি অবাধে প্রবাহিত কোন বাধা নেই। একবার এই এটি ঘটতে স্বাভাবিকভাবেই এটি অনুসরণ করবে তৈরীর ঘটবে। তাই আপনি কি সত্যিই প্রথম জন্য যত্ন এবং সর্বাগ্রে জিনিস যে, আপনি কি চান ভাল আপনার মনের মধ্যে উদ্ভাসিত করা আবশ্যক কিন্তু এই আমি চাই যে আপনি কি সত্যিই চান, আপনি এটি তাকান আবশ্যক কারণ আপনার জীবনের জিনিস যে কোন সংখ্যা আপনার চিন্তা এই মুহূর্তে আপনি সেখানে পৌঁছানোর আপনি বুঝতে পারি যে না যদি এটি পরবর্তী এক এবং পরের এক এবং পরের এক।

তাই এটা কি যে এক সত্যিই চায় এক জিনিস প্রথম সব আমরা একবার যে স্পষ্ট অন্বেষণ করতে হবে এবং আমরা এখন এটি তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ হয়। আপনি দিক পরিবর্তন ছাড়া চিন্তার একটি অবিচলিত প্রবাহ বজায় রাখতে পারেন একবার যে দিক চিন্তার একটি ক্রমাগত প্রক্রিয়া আছে। নিশ্চিতভাবে এই আপনার জীবনে ঘটতে যাচ্ছে বা এটি স্পষ্টভাবে আপনার জীবনে একটি বাস্তবতা হিসাবে উদ্ভাসিত হবে। তাই হয় আপনি আপনার কল্পাভ্রুক্সা মধ্যে এই মানুষের ফর্ম করা বা আপনি এটি একটি বড় জগাখিচুড়ি যা সব ঘটছে তাই আমাদের জীবনের প্রতিটি পর্যায়ে আমরা মনে করি এই হয় যদি এই এক জিনিস ঘটে সবকিছু আমার জীবনের সঙ্গে জরিমানা করা হবে। আপনি সেখানে পৌঁছান এবং আপনি বুঝতে পারেন যে এটি না এবং আপনি অন্য কিছু এটি মুলতুবি। অন্য কিছু এই প্রথম এবং সর্বাগ্রে জিনিস যাচ্ছে আপনি স্পষ্ট হতে হবে কি এটা যে আপনি সত্যিই চান যদি আপনি কি জানেন না আপনি এটি তৈরি প্রশ্ন উঠা না চান যদি আপনি কি সত্যিই wan তাকান, টি কি প্রত্যেক মানুষের চায় তিনি আনন্দের সাথে বসবাস করতে চায়। তিনি তার সম্পর্কের পরিপ্রেক্ষিতে শান্তিপূর্ণভাবে বসবাস করতে চান, তিনি এটি প্রেমময় এবং স্নেহপূর্ণ হতে চান বা অন্য কথায় যে কোন মানুষের জন্য চাইছেন।

তার মধ্যে তার আনন্দে তার চারপাশে আনন্দদায়ক। যদি এই আনন্দটি আমাদের শরীরের মধ্যে ঘটে তবে আমরা এই স্বাস্থ্য এবং পরিতোষ বলি যদি আমাদের মনের মধ্যে ঘটে তবে আমরা এই শান্তি ও আনন্দের কথা বলি। যদি আমাদের আবেগের মধ্যে ঘটে তবে আমরা এই প্রেম এবং সমবেদনা বলি। যদি এটা আমাদের শক্তি ঘটবে আমরা এই সুখী এবং পরমানন্দ কল এই সব যে একটি মানুষ তার অফিসে যাচ্ছে কিনা খুঁজছেন হয়, কাজ করতে, তিনি অর্থ উপার্জন করতে চায়, একটি কর্মজীবন গড়ে তুলতে, একটি পরিবার গড়ে তুলতে, তিনি বারে বসে, মন্দিরে বসে আছে, তিনি এখনও একই জিনিস খুঁজছেন মধ্যে আনন্দদায়ক মনোরম।

যদি এই আমরা তৈরি করতে চাই আমি মনে করি এটা সময় আমরা সরাসরি এটি সম্বোধন এবং এটি তৈরি করার জন্য নিজেদেরকে প্রতিশ্রুতিবদ্ধ। সুতরাং আপনি নিজেকে একটি শান্তিপূর্ণ মানুষ হিসাবে তৈরি করতে চান, আনন্দদায়ক মানুষ, প্রেমময় মানুষ, সব স্তরের একটি মনোরম মানুষ এবং আপনি কি এই মত একটি বিশ্বের চান, একটি শান্তিপূর্ণ বিশ্ব, একটি প্রেমময় বিশ্ব, একটি আনন্দদায়ক দুনিয়া না, আমি সবুজ গাছপালা চাই, আমি খাদ্য চাই, যখন আমরা একটি আনন্দদায়ক বিশ্বের বলতে যে সবকিছু যে আপনি চান ঘটেছে মানে, তাই এই সব যে আপনি খুঁজছেন হয়।

তাই সব যে আপনাকে যা করতে হবে তা তৈরি করতে নিজেকে কমিট হয় একটি শান্তিপূর্ণ আনন্দদায়ক এবং প্রেমময় দুনিয়া উভয় নিজেকে এবং আপনার চারপাশের সবার জন্য সকালে যদি আপনি আপনার মনের মধ্যে এই সহজ চিন্তার সঙ্গে আপনার দিন শুরু যে, আজ যেখানেই আমি যেতে আমি একটি শান্তিপূর্ণ প্রেমময় এবং আনন্দদায়ক বিশ্বের তৈরি করবে। যদি আপনি দিনের মধ্যে শত বার নিচে পড়ে একটি প্রতিশ্রুতিবদ্ধ মানুষের জন্য এটি কোন ব্যাপার না ব্যর্থতা হিসাবে কোন জিনিস নেই। আপনি নিচে পড়ে তাহলে 100 বার 100 পাঠ শিখেছি করা। আপনি কি সত্যিই এখন জন্য যত্ন তৈরি করার জন্য এই মত নিজেকে কমিট, আপনার মন সংগঠিত হয় একবার আপনার মন এখনো আপনি মনে করেন উপায় আপনি আপনার মানসিক মনে হয় সংগঠিত হয়, একবার আপনার চিন্তা এবং আবেগ সংগঠিত হয় আপনার শক্তি সংগঠিত হবে একই দিক। একবার আপনার চিন্তার আবেগ এবং শক্তি সংগঠিত হয় আপনার শরীর সংগঠিত হবে একবার এই চারটি এক দিক সংগঠিত হয় আপনি তৈরি এবং স্পষ্ট কি আপনি চান বিষ্ময়কর আপনি নানাভাবে স্রষ্টার হয় ক্ষমতা আছে।